বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ এঁর স্ত্রী গুরুতর অসুস্থ : ঢাকার পিলখানায় বিজিবি হাসপাতালে ভর্তি

75

নড়াইল কণ্ঠ : বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ এঁর সহধর্মিনী ফজিলাতুন্নেছা (৮০) গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। চিকিৎসার জন্য তাঁকে ঢাকার পিলখানায় বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসার জন্য গত শনিবার (২৭ অক্টোবর) সকালে মাশরাফি বিন মর্তুজা’র নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নিজ দায়িত্ব নিয়ে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পিলখানায় বিজিবি হাসপাতালে পৌঁছিয়েছে দেয় এবং ঔখানে ভর্তি তাঁকে করা হয়েছে।
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের নাতী জামাই মুন্সী আসাদুর রহমান জানান, তার নানী শাশুড়ী ফজিলাতুন্নেছা শহরের কুড়িগ্রামের বাসভবনে দু’দিন আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কোমরে ব্যাথায় ভূগছিলেন। ইতিমধ্যে যশোর ও খুলনায় চিকিৎসা দেওয়া হলেও অবস্থার আরো অবনতি হতে থাকে।

এদিকে অসুস্থতার খবর শুনে নড়াইলের নবাগত জেলা প্রশাসক আনজুমান আরা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের স্ত্রীকে দেখতে শহরের কুড়িগ্রামস্থ বাসায় ছুটে যান এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন। ফজিলাতুন্নেছার সুস্থ্যতা কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন তার স্বজনরা।
এদিকে বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখ এঁর সহধর্মিনী ফজিলাতুন্নেছার সুস্থ্যতা কামনা করে দোয়া চেয়েছেন ‘বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মহাবিদ্যালয়ের’ ম্যানেজিং কমিটির সভাপতি ও চন্ডিবরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: আজিজুর রহমান ভূঁইয়া।