সবাইকে এক করে যদি আমরা নড়াইলের জন্য ভাল কিছু করতে পারি -মাশরাফি

348

নড়াইল কণ্ঠ : ‘আমার বিশ্বাস যে, আপনারা যেভাবে নড়াইলের জন্য কাজ করে এসেছেন এবং আপনার সেটা করে যাবেন সেটাই আমার বিশ্বাস এবং সেটার সাথে আমরা সম্পৃক্ত হতে পারি এবং আপনাদের মাথা থেকে যে ভাল জিনিসগুলো চিন্তা হয় আমরা যদি সেগুলো নিতে পারি এইটাই ছিল আজকের উদ্দেশ্য। নড়াইলে মুক্তিযোদ্ধা আছে, নড়াইলে শিক্ষক, ইঞ্জিনিয়ার, ডাক্তার, ব্যবসায়ী রাজনৈতিকবিদ সবাই সবার স্থানে কিন্তু অনেক ভাল অবস্থানে আছেন। এটা আমি বিশ্বাস করি।’ ‘এখন আমাদের এটা দরকার সবাইকে এক করে যদি আমরা নড়াইলের জন্য ভাল কিছু করতে পারি।’

গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় জাতীয় ক্রীড়া পরিষদ অডিটোরিয়ামে ‘নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান’ এ শ্লোগানকে সামনে রেখে নড়াইল জেলার উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্যে ঢাকাস্থ নড়াইলবাসিদের সাথে মতবিনিময় সভায় ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এসব কথা বলেন।

‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এর আয়োজনে ও সাবেক পেট্রবাংলার এমডি ফাউন্ডেশনরে উপদেষ্টা আশরাফুজ্জামান ঝিন্টু’র সঞ্চলনায় অনুষ্ঠিত মতবিনিময়ে বক্তব্য রাখেন, নড়াইলের সম্প্রতি বিদায়ী জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী, নড়াইলের কৃতি সন্তান প্রকৌশলী আকরামুজ্জামান রন্টু, বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর শিক্ষক স্থপতি রাশেদুল হাসান, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য এস, এম মাহাবুবুর রহমান ছবি, ডা: ফাতেমা আশরাফ, অলিম্পিক এসোসিয়েশনের যুগ্ম মহাসচিব ফাউন্ডেশনরে উপদেষ্টা আশিকুর রহমান মিকু, ফাউন্ডেশনরে জেনারেল সেক্রেটারী তরিকুল ইসলাম অনিকসহ প্রমুখ।

এ মতবিনিময়কালে নড়াইল উন্নয়ন ও সমৃদ্ধির জন্য ঢাকাসহ অন্যান্য শহরে যার যার অবস্থান থেকে সবধরনের সহযোগিতা আহবান জানান বক্তরা। বক্তরা আরো বলেন, এ মতবিনিময় সভার মাধ্যমে নড়াইলের তৃণমুল পর্যায়ের সাথে একটি সেতুবন্ধন সৃষ্টি হলো। আর এবন্ধন অটুট রাখতে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ এর চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজাকে বিশেষ ভুমিকা রাখাতে হবে। নড়াইলের সামগ্রীক উন্নয়ন ও সমৃদ্ধির কথা চিন্তা করে এর আগে কখনও এধরনের উদ্যোগ নেওয়া হয়নি।