প্রধানমন্ত্রী মাশরাফিকে দেশের শ্রেষ্ঠ সম্পদে ভূষিত করায় নড়াইলে আনন্দ শোভাযাত্রা

515

নড়াইল কণ্ঠ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে দেশের শ্রেষ্ঠ সম্পদে আখ্যায়িত করায় নড়াইলবাসি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে।

সোমবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় নড়াইলের সাধারণ জনগণ, শুভেচ্ছা ক্লাবসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের উদ্যোগে এ আনন্দ শোভাযাত্রা বের করে।

আনন্দ শোভাযাত্রাটি জেলা পরিষদ চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয় । এ সময় নড়াইলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোভাযাত্রায় অংশগ্রহণ করে।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর দেশব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে ভিড়িও কনফারেন্সে বক্তব্য দেয়ার সময় মাননীয় প্রধানমন্ত্রী নড়াইলবাসির উদ্দ্যেশে বলেন, ‘আপনাদের সবচেয়ে বড় সম্পদ মাশরাফি। মাশরাফির জন্য দোয়া করবেন’।

শোভাযাত্রা শেষে সোনালী ব্যাংকের সামনে পথসভায় নড়াইলবাসির পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন, নড়াইল পৌর কাউন্সিলর কাজী জহিরুল হক, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, যুবলীগ নেতা গাজী রাজু, নাছিম বিল্লাহ, রাসেল বিল্লাহ প্রমুখ।