• 22 Apr, 2024

“আমাকে নির্বাচিত করলে ইজ্জত সম্মান পাবেন” চেয়ারম্যান প্রার্থী আজিজ ভূঁইয়া

“আমাকে নির্বাচিত করলে ইজ্জত সম্মান পাবেন” চেয়ারম্যান প্রার্থী আজিজ ভূঁইয়া

আমাকে নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে আপনাদের কিছু দিতে পারি আর না পারি ইজ্জত সম্মান পাবেন এক কথা দিয়ে গেলাম।

বুধবার একুশ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা নিবেদেন জানিয়ে সন্ধ্যায় বাঁশগ্রাম ইউনিয়নের বিভিন্ন জনপদে- পথচারী, চায়ের দোকান, হাট-বাজার, ধর্মীয় অনুষ্ঠানাদিতে উপস্থিত হয়ে আজিজুর রহমান ভুঁইয়া তিনি তার প্রার্থীতার কথা তুলে ধরেন এবং সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করে এ সব কথা বলেন।  

এ সময় এই জনপদে ছোট ছোট পথসভায় ওই সব এলাকার মানুষ তাকে অকাট্ট্য সমর্থন জানান ও দোয়া করেন।

এবার রাজনৈতিক দলীয় প্রতীক থাকছে না এমন তথ্য জানার পর পথসভায় ভোটারদের মুখ থেকে বেরিয়ে আসে “এবার ভোট আরও সুষ্ট হবে, নিজের ভোটটি পছন্দের মানুষটিকে নিশ্চিত দেয়া যাবে।

এ সময় ভোটাররা আরও মন্তব্য করেন, আমরা এমনই একজন মানুষকে খুঁজছিলাম, যিনি মানুষকে সম্মান করতে জানেন, বিপদে-আপাদে মানুষের পাশে থাকেন এবং মন খুলে দু’টি কথা বলা যায়।”  

উল্লেখ্য, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের সাত সাত বার নির্বাচিত সেভেন স্টার চেয়ারম্যান নামে পরিচিত মো: আজিজুর রহমান ভুঁইয়া গত ১৭ ফেব্রুয়ারি নিজ ইউনিয়নের সমর্থন নিয়ে সদর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দেন । প্রার্থীতা ঘোষণার পর বিভিন্ন ইউনিয়নের ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময়, দোয়া ও সমর্থন চেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। 

বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করুন। 

“আমাকে নির্বাচিত করলে কিছু দিতে পারি আর না পারি সম্মান-ইজ্জত দিবো”- আজিজ ভূঁইয়া @narailkantho https://studio.youtube.com/video/GsHgBMiQxP4/edit