Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস ও ইট ভর্তি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও অন্তত ১৪ বাসযাত্রী আহত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডের কাছে এই দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-কাশিয়ানী উপজেলার জঙ্গল মুকুন্দপুর গ্রামের রুকু শেখের ছেলে পিকআপ চালক শাজাহান শেখ(৪৫), একই উপজেলার ভূতপাশা গ্রামের বরকত মিয়ার ছেলে হেলপার সোহাগ মিয়া(২৮), রাতইল গ্রামের নজরুল মোল্লার ছেলে পিকআপের হেলপার নয়ন মোল্লা(২৫)ঘটনাস্থলে এবং বাসযাত্রী বাগেরহাট মহিলা পরিষদের সভাপতি শিল্পী সমাদ্দার(৫০)কে মারাত্মক আহত অবস্থায় সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের সহকারি পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ রায়হান জানিয়েছেন।
কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে ইট বোঝাই একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে বাসটি রাস্তার পাশে খাদে পানিতে পড়ে যায় ও পিকআপটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে যায়।এতে পিকআপের চালক ও দুই জন হেলপার ঘটনাস্থলে মারা যায়।