প্রতিহিংসা নয় ঐক্য গড়ে আগামী নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনা বিজয়ী করুন

0
29
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

সাবেক বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম বলেছেন, নিজেদের মধ্যে প্রতিহিংসা নয় ,কঠিন ঐক্য গড়ে আগামী সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনা’কে বিজয়ী করুন। তিনি শেখ হাসিনার সরকারের সকল সফলতা জনগনের মাঝে তুলে ধরে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিতে উদাত্ত আহবান জানান। মঙ্গলবার সকালে ঝিকরগাছার নাভারন ইউনিয়ন ও পৌর এলাকায় গনসংযোগকালে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের উদ্যেশ্যে এসব কথা বলেন।
সাবেক প্রতিমন্ত্রী মঙ্গলবার সকালে ঝিকরগাছার পৌর এলাকার ৬ নং ওয়ার্ডে অসুস্থ উপজেলা আওযামীলীগের সাবেক সহসভাপতি আব্দুল আজিজ কে দেখতে যান । এ সময় তিনি প্রবীন এ নেতার শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং তার পাশে বসে দুজনেই দলের দুর্দিনের অনেক স্মৃতিচারন মূলক আলাপে মেতে ওঠেন। এরপর তিনি উপজেলার নাভারন ইউনিয়নের প্রবীন আওযামীলীগ নেতা হাজ্বী হাবুল মোড়ল ও নুর ইসলাম মিজুর বাড়ীতে যেয়ে দুই নেতার শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং নেতাকর্মেিদর নিয়ে তাদের পাশে কিছু সময় কাটান। গনসংযোগকালে সাবেক প্রতিমন্ত্রী চারাতলা মোড়, নবীবনগর মোড়ে দলীয নেতাকমৃেিদর সাথে কুশল বিনময়, নবীবনগর দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় এবং আওযামীলীগ নেতা মোহাম্মদ সামুর মরহুম পিতার কবর জিয়ারত করেন। তিনি এরপর পৌর সদরের কির্তিপুর গ্রামে তাঁর বাল্য বন্ধু বজলুর রহমানের স্ত্রী বিয়োগের খবর পেয়ে তার বাড়ীতে যেয়ে তাকে সান্তনা দেন। তিনি কির্তিপুর গ্রামস্থ মুক্তিযোদ্ধা কবরস্থানে জিয়ারত করেন।
গনসংযোগকালে তার সাথে ছিলেন,উপজেলা আওযামীলীগের সাবেক নেতা ইদ্রিস আলী, নাভারন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হারুনর রশিদ, মফিজুর রহমান, জহিরুল ইসলাম, আশিকুজ্জামান, মোহাম্মদ আলী,মোহাম্মদ সামু,হাফিজুর রহমান,শুকুর আলী, আবুল কালাম, আরমগীর হোসেন, আব্দুর রাজ্জাক, গদখালী ইউপি মেম্বর ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রফিকুল ইসলাম, গদখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হজরত আলী, পানিসারা ইউনিয়ন যবলীগ নেতা ও ইউপি মেম্বর শামীম হোসেন,ছাত্রলীগ নেতা শুভ প্রমূভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here