Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

সিম কার্ডকে আরও জনপ্রিয় এবং ব্যবসা সফল করে তুলতে কোম্পানিগুলো ইন্টারনেটের দুরন্ত ট্যারিফ প্ল্যান দিয়ে থাকে, যেখানে গ্রাহকরা একটি নির্দিষ্ট মেয়াদে লিমিটেড ইন্টারনেট সেবা পেয়ে থাকে।
এবারে বাজারে আসছে ওয়াইফাই এক্সেস কিংবা রোমিং ছাড়াই আনলিমিটেড ইন্টারনেট সুবিধার সিম। এতে শুধুমাত্র সিম ব্যবহার করেই পাওয়া যাবে আনলিমিটেড ইন্টারনেট।
চ্যাটসিম নামক সিম কার্ড নির্মাতা প্রতিষ্ঠান তাদের সর্বশেষ সংস্করণ চ্যাটসিম ২ সিম কার্ড অবমুক্ত করেছে। ইতালির মিলানে গত বৃহস্পতিবার চ্যাটসিম ২ সিম কার্ড অবমুক্ত করা হয়।
জানা গেছে, সিমকার্ডটি পৃথিবীর ১৬৫টি দেশে ব্যবহার করা যাবে। এই সিমে জিরো রেটিং কনসেপ্ট প্রয়োগ করা হয়েছে।
কোম্পানিটি বিনামূল্যে আনলিমিটেড ডাটা সুবিধা দেয়ার কথা দাবি করছে। পাশাপাশি ইচ্ছেমত মেসেজিং, অডিও ও ভিডিও কল করা যাবে।
এর আগে চ্যাটসিম ওয়ান নামে তাদের পূর্ব সংস্করণ বাজারে আসে। তবে সেই সিমটিতে ইন্টারনেটের মাধ্যমে বিশেষ করে ছবি পাঠানো, ভিডিও পাঠানো এবং ভয়েস কল করার সুবিধা ছিল না। নতুন চ্যাট সিম টু’তে এসকল সমস্যা দূর করা হয়েছে।
এই সিম ব্যবহারকারীরা বিনামূল্যে হোয়াটসঅ্যাপ, ফেসবুক ম্যাসেঞ্জার, উইচ্যাট, টেলিগ্রাম, লাইন, হাইকসহ অন্যান্য চ্যাট অ্যাপগুলো ব্যবহার করতে পারবেন। এই সিমটি আইওএস, এন্ড্রয়েড এবং উইন্ডোজ ফোনে সমর্থন করবে। মাইক্রো, মিনি এবং ন্যানো সিম এ তিনটি স্লটে পাওয়া যাচ্ছে।
ফেব্রুয়ারি থেকে স্পেনের বার্সেলোনায় শুরু হতে যাওয়া ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেসে এই চ্যাট সিম টু প্রদর্শন করা হবে। তখন এই সিমের দাম ও কোন কোন দেশে এটি ব্যবহার করা যাবে সেটি জানানো হবে।