Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা লতিফুর রহমান পলাশের হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাসির দাবীতে মানববন্ধন , বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২ টায় নড়াইল আদালত সড়কে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন , বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নড়াইল-২ সংসদ সদস্য অ্যাডঃ শেখ হাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য অ্যাডঃ সাঈফ হাফিজুর রহমান খোকন, নিহতের ভাই জেলা পরিষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, মুক্তসহ প্রমুখ। বক্তরা চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে নির্মমভাবে হত্যার তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে এ ঘটনায় জড়িত খুনিদের দ্রুত বিচার ট্রাইব্যুনালের আওতায় এনে বিচারের করে ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, গত ১৫ ফেব্রæয়ারি দুপুর ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান লতিফুর রহমান পলাশকে গুলি করে এবং কুপিয়ে হত্যাকরে। এ ঘটনায় নিহতের বড়ভাই সাইফুর রহমান হিলু বাদী হয়ে ১৭ ফেব্রæয়ারী জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শরীফ মনিরুজ্জামানকে প্রধান আসামী করে ১৫ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। মামলায় দিঘলিয়া ইউপি নির্বাচনে পরাজিত আওয়ামীলীগ মনোনীত প্রাথী কুমড়ি গ্রামের মাছুদুজ্জামান, দিঘলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহম্মেদ মাসুম, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওহিদুর রহমান সরদার সহ ১৫ জনকে আসামী করা হয়।
মামলার পর প্রধান আসামী শরীফ মনিরুজ্জামানকে ঢাকা থেকে এবং মামলার ২নং আসামী মনিরুজ্জামানের ভাই শরীফ বাকি বিল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ ।