Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

যশোরে মাদক ছেড়ে দেওয়া ৬০ যুবক নিজের পরিণতি সম্পর্কে যুবসমাজকে অবহিত করতে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা করেছে। ঢাকা আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্রের উদ্যোগে শনিবার সকালে যশোর শহরের দড়াটানায় মানববন্ধন শেষে তারা শহরে র‌্যালি বের করেন। এরপর দুপুরে প্রেসক্লাব যশোরে রিকভারী মিলনমেলার আলোচনা সভায় মাদক গ্রহণের ফলে জীবনের ভয়াবহ পরিণতির কথা তুলে ধরেন সদ্য মাদক নিরাময় ব্যক্তিরা।
আলোচনা সভায় মাদক রিকভারী সাজ্জাদ হোসেন বলেন, মাদকের টাকা ম্যানজ করতে শেষ পর্যায়ে তিনি ঘরের চাল চুরি করে বিক্রি করতেন। এক পর্যায়ে স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। বন্ধু, আত্মীয় কেউই তার পাত্তা দিত না। মাদক ছেড়ে তিনি এখন আবার সবকিছু ফিরে পাচ্ছেন।
¯^াগত বক্তব্যে আহ্ছানিয়া মিশন মাদকাসক্তি চিকিৎসা ও পুর্নবাসন কেন্দ্র যশোরের সেন্টারের ম্যানেজার আমিরুজ্জামান লিটন মাদকসেবীদের চিকিৎসা সহায়তা দেওয়ার প্রতিশ্রæতি দেন। ঢাকা আহ্ছানিয়া মিশনের খুলনা বিভাগীয় ফোকাল পারসন খায়রুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. হারুণ-অর-রশিদ, সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, মুক্তিযোদ্ধা অ্যাড. সালেহা বেগম, সিভিল সার্জন অফিসের সিনিয়র ¯^াস্থ্য ও শিক্ষা কর্মকর্তা গিয়াস উদ্দিন। অনুষ্ঠান পরিচালনা করেন এডাব যশোরের সদস্য সচিব শাহজাহান নান্নু।