Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

জনপ্রিয় সংগীতশিল্পী। তাঁর কণ্ঠের জাদুতে মুগ্ধ দেশ। তরুণ প্রজন্মের মধ্যে অরিজিৎ সিংয়ের পর যদি কোনও শিল্পীর গ্রহণযোগ্যতা তুঙ্গে থাকে, তবে তিনি পাপনই। সেই জনপ্রিয় সংগীতশিল্পীই পড়লেন বিপাকে। অভিযোগ, এক রিয়ালিটি শোয়ের নাবালিকা প্রতিযোগীকে তিনি চুমু খেয়েছেন। তাঁর বিরুদ্ধে অভিযোগ এনেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী রুণা ভুঁইয়া।
ভয়েস কিডস সিজন-২ নামে একটি রিয়ালিটি শোয়ে বিচারকের ভূমিকায় ছিলেন পাপন। সেখানেই হোলি স্পেশাল এক এপিসোডের শুটিং চলছিল। প্রতিযোগীরাও রং খেলায় মজেছিলেন। বেশ খোশমেজাজেই ছিলেন সকলে। সেই আবেশেই এক নাবালিক প্রতিযোগীকে চুমু খান পাপন। তার আগে প্রতিযোগীর গালে আবিরও মাখান তিনি। পুরো ঘটনাই ধরা পড়ে ভিডিওয়। সেই সময় ফেসবুক লাইভও চলছিল। পাপনের এরকম ব্যবহারে হকচকিয়ে যায় ওই কিশোরীও। এদিকে চুমু খাওয়ার পর ফেসবুক লাইভ হচ্ছে বুঝতে পেরে অস্বস্তিতে পড়েন পাপনও। এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া জুড়ে।
ভিডিওর কনটেন্ট আপত্তিজনক বলে অভিযোগ দায়ের করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী। তিনি জানান, যেভাবে পাপন ওই নাবালিকাকে রং মাখিয়ে চুমু খেয়েছে তা অত্যন্ত আপত্তিজনক। রিয়ালিটি শোয়ে নাবালিকাদের নিরাপত্তাকেই প্রশ্নের মুখে ফেলে দিয়েছে এই ঘটনা। অসমে শিশুসুরক্ষা নিয়ে কাজ করে চলা স্বেচ্ছাসেবী সংস্থা UTSAH -র প্রতিষ্ঠাতা সম্পাদক মিগুয়েল দাস কুইয়া জানিয়েছেন, স্নেহের বশে হোক বা অন্য যে কারণই থাক, কোনও নাবালিকার সঙ্গেই এরকম ব্যবহার করা উচিত নয়। ছোটরা অনেক সময়ই নিজেদের আপত্তি মুখ ফুটে বলতে পারে না। কিন্তু তার সুযোগ নেওয়া কখনওই বাঞ্ছনীয় নয়।
এদিকে পুরো ঘটনার অপব্যাখ্যা হচ্ছে হলেই দাবি পাপনের ম্যানেজার পার্থ গগৈয়ের। তিনি জানিয়েছেন, কোনওরকম খারাপ উদ্দেশ্য নিয়ে একাজ করা হয়নি। তাই পাপনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেও ভিডিওটি ডিলিটও করা হয়নি। এদিকে পাপনের মতো জনপ্রিয় গায়কের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে পাপনের ফ্যানস ক্লাবের তরফে পালটা অভিযোগ দায়ের করা হয়েছে।