বিমানে এসির সামনে অন্তর্বাস শুকিয়ে নিচ্ছেন তরুণী, ভাইরাল ভিডিও

0
66
Tuli-Art Buy Best Hosting In chif Rate In Bd

যত কাণ্ড মাঝ আকাশে! উড়ান চলাকালীন মাঝেমধ্যেই যাত্রীদের বিচিত্র অভিজ্ঞতা হয়। কখনও বাচ্চাদের কান্নায় অতিষ্ঠ হতে হয়। তো কখনও আবার সহযাত্রীদের বমির চোটে তিতিবিরক্ত হতে হয়। কিন্তু তা বলে প্রকাশ্যে অন্তর্বাস শোকানো! তাও আবার ভরা বিমানে! কথায় বলে লজ্জা-ঘেন্না-ভয়, তিন থাকতে নয়। এক মহিলা যেন তাই-ই মাথায় রেখে এ কাজ করেই ফেললেন। আপাতত ভাইরাল সে ভিডিও।
নেটদুনিয়ায় ভিডিওটি আসে গত ১৪ ফেব্রুয়ারি। তারপর থেকেই শোরগোল পড়ে। এমন বিচিত্র দৃশ্য আগে কেউ কখনও দেখেননি। দেখা যাচ্ছে, সিটের উপর এসির হাওয়া বেরনোর যে ছোট ছোট আউটলেট থাকে, সেখানেই নিম্নাঙ্গের অন্তর্বাসটি মেলে ধরেছেন এক মহিলা। কেউ তাঁর দিকে দেখছেন কিনা, সে হুঁশ পর্যন্ত নেই। বেশ খানিক্ষণ ধরে ঘুরিয়ে, ফিরিয়ে তিনি অন্তর্বাসটি শোকানোর চেষ্টা করেন। বেশ কয়েকটি সিট পিছন থেকে এ ঘটনার ভিডিও করেন কেউ। সম্ভবত তিনিই সেটি ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। পরে রাশিয়ার বিভিন্ন ওয়েবসাইটেও ভিডিওটি জায়গা করে নেয়। জানা যাচ্ছে, উড়ানটি তুর্কির আনতালা থেকে মস্কোর দিকে যাচ্ছিল। সেখানেই মাঝ আকাশে ঘটে এরকম ঘটনা।
প্রত্যক্ষদর্শীরা অনেকেই জানিয়েছেন, ঘটনায় বিন্দুমাত্র লজ্জা পাননি ওই মহিলা। প্রায় মিনিট কুড়ি ধরে নাকি এই কাজ চালিয়েছেন তিনি। অনেকে মনে করেছেন, হয়তো তাঁর সঙ্গে কোনও বাচ্চা ছিল। তাই খুদের অন্তর্বাস শোকাতে বাধ্য হয়েছিলেন মহিলা। কিন্তু ভিডিওতে যে অন্তর্বাস দেখা যাচ্ছে, তাতে অন্তত সেরকম মনে হয়নি বহু মানুষেরই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here