স্ত্রীর সাথে পরকীয়া করা যুবকের মাকে গণধর্ষণ

121

স্ত্রীর সাথে পরকীয়া করা যুবকের বৃদ্ধা মাকে উঠিয়ে নিয়ে প্রতিশোধ মূলক গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করে শুক্রবার কারাগারে প্রেরণ করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে যশোরের অভয়নগরের নওয়াপাড়ার ড্রাইভারপাড়া এলাকায়।
আটককৃতরা হলেন, উপজেলায় নওয়াপাড়া গ্রামের ইব্রাহিম শেখের ছেলে জাহিদ শেখ এবং সোহাগ নামে আরেক যুবক।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, বৃদ্ধার ছেলের সাথে জাহিদ শেখের স্ত্রীর পরকীয়া ছিল। এর প্রতিশোধ হিসেবে জাহিদ লোকজন নিয়ে বৃদ্ধাকে বুধবার গভীর রাতে বৃদ্ধাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। পরে তাকে গণধর্ষণ করে।
বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়াকে বিষয়টি অবহিত করেন। পরে ওই গ্রামে অভিযান চালিয়ে জাহিদ শেখ ও সোহাগকে আটক করে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ওসি শেখ গনি মিয়া জানান, ওই বৃদ্ধা একসময় জাহিদের বাড়িতে কাজ করত। ওই সময় তার ছেলে জাহিদের বাড়িতে যাতায়াত করত। যাতায়াতের ফলে জাহিদের স্ত্রীর সঙ্গে ওই বৃদ্ধার ছেলের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এরই প্রতিশোধ নেয়ার জন্য তার দাদির বয়সী ওই বৃদ্ধাকে বাড়ির পাশের বাঁশবাগানে নিয়ে গণধর্ষণ করে।
ওই বৃদ্ধার জবানবন্দি ও প্রাথমিক আলামতের ভিত্তিতে ঘটনার সত্যতা মিলেছে। ডাক্তারি পরীক্ষার জন্য বৃদ্ধাকে শনিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।
এঘটনায় চারজনের নামে থানায় মামলা হয়েছে। এরমধ্যে জাহিদ ও সোহাগকে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।