খালেদা জিয়ার দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে নড়াইলে বিক্ষোভ মিছিল সমাবেশ

76

নড়াইল কণ্ঠ : জিয়া অরফানেজ ট্্রাস্ট দুর্নীতি মামলার রায়ে খালেদা জিয়ার দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে নড়াইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
বুধবার ( ৭ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটায় নড়াইল চৌরাস্তা থেকে জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস ও শ্রম বিষয়ক সম্পাদক কাজী জহিরুল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা আ’লীগ কার্যালয় সামনে শেষ হয়। পরে ঔখানে সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস ও শ্রম বিষয়ক সম্পাদক কাজী জহিরুল হক, জেলা যুবলীগের সিনিয়র সদস্য কাজী বসিরুল হক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, জেলা ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক নিলয় রায় বাধন, থানা যুব লীগের প্রচার সম্পাদক সানজিদ তারু,নারীনেত্রী আঞ্জুমান আরা বেগম, নাজনীন সুলতানা রোজী, ইসমত আরা প্রমূখ। এসময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তরা দেশে বারবার সন্ত্রাসের রাজত্ব কায়েম ও নৈরাজ্য সৃষ্টির জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করেন। তাঁরা বিএনপি-জামায়াতের তীব্র সমালোচনা করেন বলেন, বৃহস্পতিবার বিএনপি প্রধান খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সজাগ রয়েছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা।