নড়াইলে অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

97

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়ায় সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক মেম্বর বাবন শেখ, আনিসুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, লোহাগড়া পৌরসভার লক্ষ্মীপাশা এলাকায় একটি রাস্তা অবৈধভাবে দখল করে শেখ মশিয়ার রহমান ঘরের বারান্দা ও টয়লেট নির্মাণ করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। টয়লেটের ময়লা ও দুর্গন্ধে এলাকার মানুষ যাতায়াত করতে পারেন না। অবৈধ দখলমুক্ত করে রাস্তাটি এলাকাবাসী চলাচলের জন্য উন্মুক্ত করার জোর দাবি জানান। পরে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) বরাবর স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।
এলাকাবাসী জানান, লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা মৌজার দুই শতক জমির উপর শেখ মশিয়ার রহমান অবৈধ স্থাপনা নির্মাণ করে ভোগ দখল করে আছে। এ ব্যাপারে দখলদারকে তার অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলার নির্দেশ দেয় প্রশাসন। ২০১৭ সালের ২৯ নভেম্বরের মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে নেবার অঙ্গীকার করেন শেখ মশিয়ার রহমান। কিন্তু দীর্ঘদিনেও তার স্থাপনা অপসারণ করেননি বলে অভিযোগ পাওয়া গেছে।