গোপালগঞ্জে আনসার ও ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত

95

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় আনসার ও ভিডিপি প্রশিক্ষন মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপির সদর দপ্তরের পরিচালক (রেকর্ড) মো: ফিরোজ খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপির ঢাকা রেঞ্জের পরিচালক মো: নুরুল হাসান ফরিদী, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু তারেক। ফরিপুর জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এনামুল খান।
গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: সাজেদুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনসার ও ভিডিপির ইউনিয়ন কমান্ডার শুশান্ত কুমার হালদার, ইউনিয়ন দলনেত্রী তপু বিশ্বাস, উপজেলা আনসার কর্মকর্তা আবু আজম, ভিডিপি ব্যাংক কর্মকর্তা এ বি এম বাবুল আকতার প্রমুখ্য।
সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গোপালগঞ্জের সাথে আমার অনেক স্মৃতি জড়িত। গোপালগঞ্জের মানুষের সাথে রয়েছে আমার আতœার সম্পর্ক। বর্তমান সরকার যে ভিশন ছিল ২০২১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিনত হব সে টার্গেট পুরন করে আমরা এখন অনেক এগিয়ে গিয়েছি। আনসার ও ভিডিপি জনগনের একটি অংশ। নির্বাচনসহ বিভিন্ন সরকারি কর্মকান্ডে আনসার ও ভিডিপি বাহিনী নিরলশ ভাবে কাজ কওে যাচ্ছে এবং দক্ষতা অর্জন করে চলছে। পরে তিনি বিভিন্ন ইউনিয়ন কমান্ডারদের মধ্যে বাই সাইকেল বিতরন করেন।