ট্রাকের ধাক্কায় নড়াইলে নানি-নাতনির মৃত্যু

124

নড়াইল কণ্ঠ : সড়ক দুর্ঘটনায় নড়াইলে নানি ও নাতনি নিহত হয়েছেন। মঙ্গলবার( ২৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নড়াইল-কালনা ঢাকা সড়কের দত্তপাড়া স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই ঐ এলাকার উত্তেজিত জনতা রাস্তায় গাছ গুড়ি ফেলে আটকে প্রায় দু’ঘণ্টাব্যাপি সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।
নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত নানি মনোজা বেগম তার মায়ের মৃত্যুজনিত দোয়া অনুষ্ঠান শেষে মেয়ে ও নাতনিকে নিয়ে দত্তপাড়া থেকে ইজিবাইকযোগে নড়াইল শহরের দিকে আসছিলেন।
দত্তপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি গ্যাসের সিলিন্ডারবাহী ট্রাকের ধাক্কায় ইজিবাইক থেকে নানি ও নাতনি রাস্তায় পড়ে যায়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
নিহত নানি মনোজা বেগম নড়াইল সদরের হবখালি ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং নাতনি সাদিয়া সদর উপজেলার চারিখাদা গ্রামের মশিউর রহমানের মেয়ে।
এক সপ্তাহ আগে নিহত মনোজা বেগমের মা সুফিয়া বেগম সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামে মারা যান। গত সোমবার (২২ জানুয়ারি) ছিল দোয়া অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে মনোজা বেগম তার মেয়ে ও নাতনিদের নিয়ে অংশগ্রহণ করেন। আজ মঙ্গলবার সকালে সবাইকে নিয়ে বাড়ি ফিরছিলেন। দত্তপাড়া থেকে ইজিবাইকযোগে নড়াইলের উদ্দেশ্যে রওনা হন।
এদিকে এ ঘটনার পর উত্তেজিত লোকজন গাছ কেটে রাস্তায় ফেলে অবরোধ সৃষ্টি করে। প্রায় দু’ঘণ্টাব্যাপি অবরোধকালে রাস্তার দুপাশে দেড় শতাধিক যানবাহন আটকা পড়ে।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, দু ঘণ্টা পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। ট্রাকটি আটক কর হয়েছে।