সাতক্ষিরা-১ এমপি’র পুত্র অনিকের দাফন সম্পন্ন

186

নড়াইল কণ্ঠ : বাংলাদেশের ওয়ার্কর্স পার্টির পলিট ব্যুরোর সদস্য সাতক্ষিরা-১ আসনের এমপি অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র একমাত্র পুত্র অনিকের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) বাদ মাগরিব সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনিক আজিজের নামাযে জানাযা শেষে ফুল দিয়ে দলীয় নেতাকর্মীসহ এলাকার মানুষ শেষ শ্রদ্ধানিবেদন জানায়। পরে সাতক্ষীরা জেলা শহরের রসুলপুর কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হয়। জানাযায় সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানাগেছে , অনিক আজিজ রবিবার (২১ জানুয়ারি) ভোর রাতে ঢাকার ৫নং ন্যাম ভবনের ৫তলার (অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র এমপি’র ফ্লাটে)এর এক রুমে ইন্টারনেটের ক্যাবলের তার গলায় পেচিয়ে ফ্যানে ঝুলে আত্মহত্যা করে (ইন্নালইল্লাহি অইনল্লাইলাহী রাজিউন)।
ঔদিন সকাল ৮ টার দিকে পুলিশ ন্যাম ভবনের ফ্লাট বাসা থেকে অনিকের ঝুলান্ত লাশ উদ্ধার করে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। পরে তার মরদেহ বিকাল সাড়ে ৪ টায় ঢাকা থেকে হেলিকপ্টরযোগে সাতক্ষীরা স্টেডিয়ামে আনা হয়। এর পর তাকে নিজ বাড়িতে নেয়া হয়।
পারিবারিক সূত্রে আরো জানাগেছে, সে ঐরাতে আনুমানিক ৩টা পর্যন্ত ইন্টারনেটে অনেকের সাথে যোগাযোগ ও কথাবার্তাও বলেছেন।
সে কি কারনে আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি। পরিবার এ নিয়ে এখনও কোন মন্তব্য করেনি। পুলিশ অনিকের ব্যবহৃত ল্যাপটপসহ অন্যান্য যন্ত্রাংশ জব্দ করেছে। তার ব্যবহৃত জিনিসপত্র তলাশি করে আত্মহত্যার মুল কারন পেলেও পেতে পারে বলে সংশ্লিষ্টরা মনে করছেন। এদিকে পরিবারে শোকের মাতম চলছে। সবাই এখন বাকরুদ্ধ হয়ে পড়েছে।