নড়াইলে গণসেবা আন্দোলনের কম্বল বিতরণ

100

নড়াইল কণ্ঠ : নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য মুফতি শহীদুল ইসলামের প্রতিষ্ঠিত রাজনৈতিক দল গণসেবা আন্দোলনের পক্ষ থেকে অসহায় ও দু:স্থ্য শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারী) বিকালে সদর উপজেলার মূলিয়া বাজারে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে গণসেবা আন্দোলনের মহাসচিব মাও: আব্দুর রহমান, গণসেবা আন্দোলনের নড়াইল জেলা শাখার সভাপতি মাওঃ একরামুল হক, সাধারণ সম্পাদক মাওঃ মোঃ মহসীনুদ্দিন, লোহাগড়া থানা সাংগঠনিক সম্পাদক মাওঃ শাফায়াত হোসেন, মূলিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওঃ নূরুল ইসলাম, গণসেবা আন্দোলনের নেতা ক্বারী আতাউর রহমান, হাফেজ মাওঃ ওসমান গণি, ছাত্রসেবা আনেদালনের জেলা শাখার সভাপতি মোঃ সোহেল সরদার, মূলিয়া ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী, সমাজ সেবক ভক্তদাস মন্ডল, নারী ্ইউপি সদস্য নীলা রানী বিশ^াস সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে গণসেবা আন্দোলনের মহাসচিব মাও: আব্দুর রহমান বলেন, মুফতি শহীদুল ইসলাম সংসদ সদস্য থাকাকালে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন॥ হতদরিদ্রদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছেন। এখনও নড়াইলবাসির হৃদয়ে স্থান করে নিয়ে আছেন। আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি নির্বাচনী মাঠে থাকবেন।