খুলনায় জেলা ব্র্যান্ডিং সংক্রান্ত বিভাগীয় কর্মশালা

117

নড়াইল কণ্ঠ : প্রত্যেকটি জেলার ইতিহাস, ঐতিহ্য, সাংস্কৃতিক পরিচয়কে নির্দিষ্ট লোগোর মাধ্যমে তুলে ধরার উদ্যোগ হিসেবে জেলা ব্রান্ডিং সংক্রান্ত খুলনায় বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় বিভাগীয় কমিশনের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিনার কার্যালয়ের আয়োজনে ও মন্ত্রিপরিষদ বিভাগ ও এটুআই প্রোগ্রামের সহযোগিতায় আমার জেলা আমার অহংকার, জেলা ব্র্যান্ডিং সমৃদ্ধ বাংলাদেশের জন্য এ ধারণাকে রেখে দিনব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় অতিরিক্ত বিভাগীয় কমিশিনার (উন্নয়ন) নিশ্চিন্ত কুমার পোদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, জেলা ব্রান্ডিংয়ের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ই-সার্ভিসের পরিচালক (যুগ্ম সচিব) ড. মোঃ আব্দুল মান্নান (যুগ্ম সচিব), স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ই-সার্ভিস স্পেশালিস্ট মোঃ মামুনুর রশিদ ভূইয়া।
কর্মশালায় খুলনার ১০ জেলার ব্র্যান্ড ও তার কর্মপরিকল্পনার অগ্রগতি নিয়ে গ্রুপভিত্তিক উপস্থাপন করা হয়। কর্মশালায় নড়াইল, যশোর, মাগুরা, ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর, সাতক্ষিরা, খুলনা ও বাগেরহাট জেলা সমূহের জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।