কালিয়ার ইউপি উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

133

নড়াইল কষ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটগ্রহণের দাবিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলি বেগম সংবাদ সম্মেলন করেছেন। আজ সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে জেলা আ’লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী পলি বেগম বলেন, আগামি ২৮ ডিসেম্বর নড়াইলের হামিদপুর ইউপি উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আমি নৌকা প্রতীকের প্রার্থী। দলীয় নেতাকর্মী ও জনসাধারণকে নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে গেলে সুষ্ঠু ভাবে ভোটগ্রহণ নিয়ে সংশয় দেখা দিয়েছে। এ জন্য আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গোলাম মোহাম্মদ ও তার কর্মী সমর্থকেরা নানা ভাবে আমাদের কর্মী-সমর্থক এবং ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। এমন কী নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোহাম্মদের পক্ষে নির্বাচনী কাজ করে যাচ্ছেন। নিয়ম-নীতির তোয়াক্কা না করে এমপি কবিরুল হক মুক্তি অর্থের বিনিময়ে বিভিন্ন এলাকা থেকে ভাড়াটে লোকজন এনে আমার কর্মী-সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছেন। নির্বাচনের দিন নাশকতা করে সুষ্ঠু ভাবে ভোটগ্রহণে বাঁধা দিতে পারেন বলেও শংকা প্রকাশ করেন আ’লীগ চেয়ারম্যান প্রার্থী পলি বেগম।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্যা এমদাদুল হক, সালামাবাদ ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ, কালিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান বিউটি খানম, কালিয়া উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান হিরা, জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ বোরহান আহম্মেদ রাজু, আ’লীগ নেতা শেখ সেলিম, যুবলীগ নেতা গাউসুল আযম মাসুম, সালাউদ্দিন নান্না, ছাত্রলীগের সাবেক সভপতি মোস্তফা কামরুজ্জামান কামাল প্রমুখ।