শীতার্তদের মাঝে নড়াইল সদর উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

146

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এতিম, অসহায় ও দুঃস্থ্য শীতার্তদের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের আউড়িয়া চর, চিত্রা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এবং সিমানন্দপুর আজিজুর রহমান মহিলা এতিমখানার এতিমদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।
শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে এসব কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী। এসময় নড়াইল স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা সেলিম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজিম উদ্দিন রুবেল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আজিম উদ্দিন, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পলাশ মোল্যাসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
জানাগেছে, সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে কুড়িরডোবের পুনর্বাসিত আউড়িয়া চরে বসবাসকারি ৪০টি, নাকসী আশ্রয়ণ প্রকল্পে ১৫০টি এবং সীমানন্দপুর এতিখানায় এতিম নিবাসীদের মাঝে ১০০টি কম্বল বিতরণ করা হয়। এছাড়া এর আগে মুলিয়ার ছিন্নমুল মানুষের মাঝে, শেখহাটির একটি মাদ্রাসা ও পৌরসভার দূর্গাপুর উসমান বিন আফ্ফান মাদ্রাসায় শতাধিক কম্বল বিতরণ করা হয়।