নড়াইলে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

127

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলায় বসবাসরত ৫৯ জন অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা স্বারক প্রদান করা হয়েছে। রবিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় পুলিশ লাইন মিলনায়তনে জেলা পুলিশের পক্ষ থেকে “মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা স্বারক” অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশদের হাতে তুলে দেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম (অতিরিক্ত ডিআইজি)। এর মধ্যে নড়াইল সদরের ৬জন, লোহাগড়ায় ১৩জন, কালিয়ার ১৫জন এবং নড়াগাতিতে ২৫জনকে সম্মাননা মেডেল প্রদান করা হয়।
অবসরপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পুলিশদের উদ্দেশ্যে সরদার রকিবুল ইসলাম (অতিরিক্ত ডিআইজি) বলেন, মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভূমিকা ছিল অন্যন্য। আমরা একই পরিবারের। আমি আপনাদেরকে সম্মান প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আপনাদের এ অন্যন্য অবদান বাঙালী জাতি কোনদিনই ভুলবে না। আপনারা যে কোন সমস্যায় পড়লে বা কোন কিছুর বলার থাকলে সরসরি আমার অফিসে চলে আসবেন, আপনাদের জন্য এসপি’র দরজা সব সময়ই উন্মুক্ত থাকবে ইনশাল্লাহ্।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম, সিনিয়র সহাকারি পুলিশ সুপার মো: মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার মো: জালাল উদ্দিন, অবসরপ্রাপ্ত সহকারি পুলিশ সুপার মো: জিয়াউল হক, ইন্সপেক্টর (আর, আই) মো: ইদ্রিস মোল্যা প্রমুখ।