নড়াইল পৌর বিএনপি’র দু’নেতা কর্মী আটক

134

NK_Dec_15_232নড়াইল কণ্ঠ : নড়াইল পৌর বিএনপির দুই নেতা কর্মীকে  আটক করেছে পুলিশ । শনিবার (২৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে নড়াইলের মহিষখোলা ডায়াবেটিক হাসপাতালের সামনে থেকে পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল খবির রেজাকে আটক ডিবি পুলিশ এবং সন্ধ্যা ৬টার দিকে বরাশুলা শিশু সদনের সামনে থেকে আব্দুল হামিদ মোল্যাকে আটক করে সদর থানা পুলিশ । গোয়েন্দা পুলিশের এএসআই হাসান রেজাকে এবং সদর থানার এসআই কিশোর মজুমদার হামিদকে  আটকের পরে থানায় হস্তান্তর করা হয়েছে।

জানাগেছে, নাশকতা ও পুলিশের ওপর হামলা মামলায় নড়াইল পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল খবির রেজাকে (৪৬) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুভাস বিশ্বাস জানান, ১১ ডিসেম্বর ২০১৩ সালে পৌরসভার ডুমুরতলায় পুলিশের ওপর হামলা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য যে, কয়েকদিন আগে রেজাউল খবির বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জুলফিকার আলীর বিপক্ষে অবস্থান নিয়ে একটি সংবাদ সম্মেলন করে।সংবাদ সম্মেলনে মুন্সী শাহীন উল্লাহ মোহন, অশোক কুন্ডু, ইশতিয়াক রেজা মঞ্জুসহ আরো কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলনের পর থেকে শহরে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, বিএনপির একাংশের নেতাকর্মীর এই সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে বিএনপির প্রার্থী যেমন ক্ষতিগ্রস্থ হচ্ছে। তেমনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীও ক্ষতিগ্রস্থ হচ্ছেন।