গোপালগঞ্জে ৮ জয়িতাকে সম্মাননা প্রদান

117

গোপালগঞ্জ প্রতিনিধি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে গোপালগঞ্জে জেলা ও সদর উপজেলার শ্রেষ্ঠ ৮ জয়িতাকে সম্মামনা দেওয়া হয়েছে। মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসন এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।
জেলা শ্রেষ্ঠ ৫ পদক ও সম্মাননা প্রাপ্ত জয়িতারা হলেন, সফল জননী নারী ক্যাটাগরিতে হাফেজা বেগম, সমাজ উন্নয়ন ক্যাটাগরিতে নাসিমা আজাদ, অর্থনৈতিক সাফল্য ক্যাটাগরিতে ছাফিয়া বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্র ক্যাটাগরিতে নাজনীন নাহার খান ও নির্যাতনের বিভীষিকাময় মুছে ফেলে নতুন উদ্যোগে জীবন শুরুর ক্যাটাগরিতে দুলালী হীরা।
এছাড়া সদর উপজেলার শ্রেষ্ঠ তিন পদক ও সম্মাননা প্রাপ্ত জয়িতারা হলেন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে তাসলিমা খানম, সফল জননী নারী ক্যাটাগরিতে শ্রীমতি মলিনা রানী বিশ্বাস এবং সমাজ উন্নয়ন ক্যাটাগরিতে ফিরোজা বেগম।
গত শনিবার (০৯ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত জয়িতাদের সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, চন্দ্রমুখী মহিলা সমিতির সভাপতি অনিমা সরকার।
আলোচনা সভা শেষে ৫টি ক্যাটাগরীতে জেলার ৫ ও সদর উপজেলার ৩ জন জয়িতার হাতে সম্মামনা পদক তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার।
এ অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।