লোহাগড়ায় পল্লীবিদ্যুতের পরিদর্শককে মারধর

94

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়ায় পল্লীবিদ্যুতের পরিদর্শক মো. নুরুল ইসলামকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।
নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে লক্ষ্মীপাশা পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে চায়ের দোকানে বসা ছিলাম। এ সময়ে কিছু বুঝে ওঠার আগেই সেখানে আকস্মিকভাবে শারীরিকভাবে লাঞ্ছিত করেন কুমড়ি গ্রামের গিয়াস। তিনি আরো বলেন, বিদ্যুতের মিটারের জন্য প্রায়ই গিয়াস দালালি করেন। তিনি বিদ্যুতের দালাল হিসেবে পরিচিত। তাঁর মতো কয়েক দালালের জন্য স্বচ্ছভাবে কাজ করা কঠিন। স্বচ্ছভাবে কাজ করায় তাঁকে মারধর করা হয়েছে।
এ ব্যাপারে গিয়াস মুঠোফোনে সাংবাদিকদের বলেন, দিঘলিয়া গ্রামের একটি মিটারের জন্য অনেকদিন ধরে ঘুরাঘুরি করছি। এ মিটারের বিষয়ে কথা বলতে গেলে তিনি আমাকে গালাগাল করেন। তাই মারতে গিয়েছিলাম, মারিনি। প্রায়ই মিটারের জন্য দালালি করেনÑএমন প্রশ্নের জবাবে তিনি তা অস্বীকার করে বলেন, পল্লীবিদ্যুৎ কার্যালয়ের সামনে বসি।
এ ঘটনায় জিডির তদন্ত কর্মকর্তা লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনিসুর রহমান বলেন, গিয়াস মারধর করেছে, প্রাথমিক তদন্তে তা প্রমাণিত হয়েছে। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।