নড়াইলে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

153

নড়াইল কণ্ঠ : নড়াইলে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো: সোহরাব হোসেন বিশ্বাসকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী।
এ সময় পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, জেলা নির্বাচন অফিসার মো. আনিছুর রহমান, সদর উপজেলা নির্বাচন অফিসার মো. আলমগীর হোসেন, জেলা বারের সভাপতি অ্যাডভোকেট গোলাম নবী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোল্যা নূর মোহাম্মদ, জিপি অ্যাডভোকেট অচিণ চক্রবর্তী, নড়াইল কণ্ঠ এর সম্পাদক কাজী হাফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, আনজুমান আরা, অ্যাডভোকেট রওশন আরা লিলি, রাবেয়া ইউসুফসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা বলেন, যে সকল ব্যক্তি এবছরে ভোটার তালিকায় অন্তর্ভূক্ত হয়েছেন তারা ঘোষিত কার্যক্রমে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাবেন না। পরবর্তীতে তাদের দেয়া হবে। এছাড়া যাদের ভোটার আইডি হারিয়ে বা খোয়া গিয়েছে এমন ভোটারগণ স্ব স্ব থানায় একটি জিডি করতে হবে। নির্বাচন কমিশনের নির্ধারিত একটি ফরমে ভোটার আইডি চেয়ে আবেদন করতে হবে। আবেদনের সাথে নির্ধারিত ফি সোনালী ব্যাংক লি: জমাদান করে তার রশীদ ও জিডি’র একটি কপি সংযুক্ত করতে হবে।
এ বিতরণ কার্যক্রম আগামী মার্চ মাস পর্যন্ত চলবে। এ পর্বে নড়াইলে ২ লাখ ৩ হাজার ভোটারদের মাঝে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।