নড়াইলে “সততা স্টোর” উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার

135

নড়াইল কণ্ঠ : খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসনে মিয়া নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে “সততা স্টোর” উদ্বোধন করেছেন। শুক্রবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় বিদ্যালয়ের ২য় তলায় একটি কক্ষ “সততা স্টোর” হিসেবে উদ্বোধন করেন।
উদ্বোধন শেষে স্কুল মাঠে সংক্ষিপ্ত আলোচনা সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। এ সময় উপস্থিতি ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম (এডিআইজি), স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: সিদ্দিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) কাজী মাহাবুবুর রশীদ, দুর্নীতি দমন কমিশনের সমন্বীত যশোর জেলার উপ-পরিচালক মো: জাহিদ হোসন, জেলা দুর্নীতি প্রতিেিরাধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সততা স্টোর দুর্নীতি দমন কমিশনের একটি উদ্যোগ। এ উদ্যোগের মধ্যদিয়ে সততা , নৈতকতা বোধ সৃষ্টি হবে। এ চর্চার মাধ্যমে আগামি প্রজন্ম আর্দশ জাতি উপর দিতে পারবে।
এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরা তিনটি বিষয় ভালভাবে খেয়াল রাখবে, এক বাল্য বিাবহ, দুই মাদক এবং তিন ইভটিজিং। এ তিনটি বিষয়কে না বলতে হবে এবং যখন যেখানেই ঘটুক না কেন জানতে পারলে সঙ্গে সঙ্গেই পুলিশ, ইউএনও, ডিসিকে ফোন দিতে হবে।