অচিরেই শুভ্রা মূর্খাজী হাসপাতালের কাজ নড়াইলে শুরু হবে -চেয়ারম্যান বেঙ্গলগ্রুপ

268

নড়াইল কণ্ঠ : বেঙ্গলগ্রুপ ও আর টিভির চেয়ারম্যান নোয়াখালি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ মোরশেদ আলম ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রনব মূর্খার্র্জীর প্রয়াত সহধর্মীনি নড়াইলের মেয়ে শুভ্রা মূর্খাজী নামে প্রস্তাবিত “শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল” স্থান পরিদর্শন করেছেন।বৃহস্পতিবার ( ২৩ নভেম্বর) দুপুরে তিনি এবং শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের নড়াইল সদরের বাঁশভিটা এলাকায় প্রস্তাবিত শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন করেন।
এ সময় এমপি মোরশেদ আলম সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রনব মুর্খার্জীর স্ত্রী শুভ্রা মূর্খার্জী মেমোরিয়াল হাসপাতাল তৈরীর জন্য ২ বছর আগে কার্যক্রম শুরু করা হয়েছিল। কিন্তু স্থানীয় কিছু সমস্যার কারনে কাজ বন্ধ ছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় প্রশাসনের সাথে কথা বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি কাজটি আমরা করবো এবং অচিরেই কাজটি শুরু করা হবে।
এদিকে বেঙ্গলগ্রুপের ভাইস চেয়ারম্যান জসিমউদ্দিন আশাবাদ ব্যক্ত করে বলেন, স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকলের সহযোগীতায় পেলে এ হাসপাতাল হবে।
জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধুরী বলেন, এ হাসপাতালের কাজ নিয়ে স্থানীয় পর্যায় সমস্যা হয়েছে সে কারনে সেন্ট্রালি হাসপাতাল নির্মানের যোগ্য ঠিকাদার নিয়োগ দিয়ে কাজ করাবেন। ওনারা নিজেরাই কাজ করাবেন।স্থানীয় ঠিকাদারদের দিয়ে কাজ করানোর কোন চিন্তা ভাবনা নাই।
পরিদর্শনকালে নড়াইল-২ সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম (অতিরিক্ত ডিআইজি), সাবেক সচিব ও বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ মোসা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, বেঙ্গলগ্রুপ ও আর টিভির ভাইস চেয়ারম্যান মোঃ জসিমউদ্দিন, শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন, মোতাহার গ্রুপের চেয়ারম্যান মোস্তফা আজাদ চৌধুরী, এম আলম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান, শুভ্রা মূর্খাজীর ভাই কানাইলাল ঘোষ, মামাতো ভাই কার্তিক ঘোষসহ শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের ঢাকার প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।
এর আগে প্রতিনিধি দল নড়াইল হেলিপ্যাডে নেমে নড়াইল সার্কিট হাউজে স্থানীয় প্রশাসনের সাথে মতবিনিময় করেন।
বেঙ্গলগ্রুপ ও কয়েকটি গ্রুপের যৌথ উদ্যোগে নড়াইলের বাঁশভিটা এলাকায় ২০ বিঘা জমির উপর ৫০ শয্যা বিশিষ্ট একটি অত্যাধুনিক হাসপাতাল তৈরী করা হবে।