নবম ওয়েজবোর্ডের দাবিতে ২৭ নভেম্বর সাংবাদিক সমাবেশ

115

নড়াইল কণ্ঠ : সাংবাদিকদের জন্য অতিদ্রুত নবম ওয়েজবোর্ড গঠনের দাবিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ২৭ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে সমাবেশ অনুষ্ঠিত হবে।
আগামী ডিসেম্বরের দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে যশোরে অনুষ্ঠিতব্য ফেডারেল নির্বাহী কমিটির (এফইসি) বৈঠকে আগামী নির্বাচনের সিডিউল ঘোষণা করা হবে।
আজ জাতীয় প্রেসক্লাবে বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিএফইউজে’র নির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।
বৈঠকে সহ-সভাপতি জাফর ওয়াজেদ, কোষাধ্যক্ষ মধুসুদন মন্ডল এবং যুগ্ম মহাসচিব অমিয় ঘটক পুলকের নাম ব্যবহার করে প্রচারিত একটি ভুয়া এসএমএস প্রত্যাখ্যান এবং নিন্দা জানানো হয়।
বিএফইউজে মহাসচিব ওমর ফারুক, সহ-সভাপতি জাফর ওয়াজেদ, কোষাধ্যক্ষ মধুসুদন মন্ডল, যুগ্ম মহাসচিব অমিয় ঘটক পুলক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ এবং সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী বৈঠকে উপস্থিত ছিলেন।
১৯৭১ সালের ৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণকে ইউনেস্কোর আন্তর্জাতিক স্বীকৃতি দান উদযাপন উপলক্ষে ২৫ নভেম্বর সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য মিছিল বের করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
বিএফইউজে এর আগে নবম ওয়েজবোর্ড গঠনের দাবিতে ২৫ নভেম্বর সাংবাদিক সমাবেশের ঘোষণা দেয়।