বোনের সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা

245

নড়াইল কণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমানের ছোট বোন রাশিদা খানম ফুলজান (৫৩) হার্ট ফেল করায় ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্স ইউনিস্টিউটে ভর্তি করা হয়েছে। সে হাসপাতালের আমেনা রহমান সিসিইউতে ১১ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থ্যতার জন্য দোয়া ইউনুচ খতম শেষে আজ সোমবার (২০ নভেম্বর) মাগরিব বাদ গ্রামের বাড়ি নাওরায় দোয়া অনুষ্ঠিত হবে। তার সুস্থ্যতার জন্য “নড়াইল কণ্ঠ পরিবার” সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।
উল্লেখ্য, হঠাৎ গত ১৭ নভেম্বর শনিবার রাত ১০টার দিকে হার্ট ফেল করায় ও অতিমাত্রায় ডায়াবেটিক বেড়ে যাওয়ায় তিনি ভিষন অসুস্থ্য হয়ে পড়েন। তাৎক্ষনিক তাঁকে ঢাকাস্থ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্স ইউনিস্টিউটে রাত সাড়ে ১০টার দিকে ভর্তি করা হয়। তিনি এখন এ হাসপাতালের আমেনা রহমান সিসিইউতে ১১ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।
ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এন্ড রিসার্স ইউনিস্টিউটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছন, রাশিদা খানম হার্ট ফেল করায় এবং তার অতিমাত্রায় ডায়াবেটিস থাকার কারনে এ পরিস্থিতির স্বীকার হয়েছেন। এছাড়া তার ফুসফুসে ও লিভারে পানি জমেছে। আমরা চেষ্টা করছি দ্রুত পানি বের করে ফেলতে। পানি বের করার পর এনজিওগ্রাম করে দেখতে হবে হার্টফেলের পর হার্ট ব্লক হয়েছে কি না। তারপর চিকিৎসা শুরু করা যাবে।