নড়াইল সড়ক বিভাগের কর্মচারীদের চাকুরী নিয়মিতকরণের দাবিতে কর্মবিরতি শুরু

201

নড়াইল কণ্ঠ : নড়াইল সড়ক বিভাগের ওয়ার্কচার্জ শ্রমিক কর্মচারীদের চাকুরী নিয়মিত করণের দাবিতে পাঁচদিনের পূর্ণদিবস কর্মবিরতি শুরু হয়েছে।
রবিবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার আয়োজনে সড়ক ও জনপথ অফিসের সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি শুরু করেছে। কর্মবিরতিকালে সড়ক ভবনের প্রধান গেটে তালা ঝুলিয়ে দেওয়ায় কর্মকর্তারা অফিস করতে পারেননি।
কর্মবিরতিপালনকালে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ চৌধুরী শাহ আলম, মোঃ জিয়াউল আলম, মুন্সী মনিরুজ্জামান, মো: আবুল হোসেন, মো: লোকমান হোসেন, মো: জাফর আলীসহ প্রমুখ।
বক্তরা বলেন, সারা বংলাদেশের ন্যায় আন্দোলনের অংশ হিসাবে নড়াইলেও গত কয়েক দিন ধরে অর্ধদিবস কর্ম বিরতি পালন, প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। সরকারের পক্ষ থেকে আন্দোলনরত কর্মচারীদের সমস্যার কোন সমাধান না করায় রোববার থেকে আগামী ৫দিনের নতুন কর্মসূচি
অনুযায়ী পূর্ণদিবস কর্মবিরতি পালন শুরু হয়েছে।
এরপরও যদি সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ থেকে কোন ব্যাবস্থা গ্রহন না করা হয় তাহলে ২৮-৩০ ঢাকায় গিয়ে কাফনের কাপড় পড়ে আমরণ অনশন কর্মসুচি পালন করা হবে।