নড়াইলে নতুন বিদ্যুৎ সংযোগ পেল ১৬৫ পরিবার

236

নড়াইল কণ্ঠ : দীর্ঘদিনের প্রতীক্ষা শেষে নড়াইলের প্রত্যন্ত এলাকা সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের কাইচদহ গ্রামের ১৬৫টি পরিবার পেল নতুন বিদ্যুৎ সংযোগ। বৃহস্পতিবার রাত থেকে এসব পরিবার পের নতুন এ বিদ্যুৎ সংযোগ।
এখন আর কেরোসিনের তেল দিয়ে আলো জ্বালাতে হবে না। এসব পরিবারের স্কুল-কলেজ পড়ুয়াদের আর হারিকেনের আলোতে টিপ টিপ করে পড়তে হবে না। মোবাইল চার্জ দিতে যেতে হবে না আর অন্যের বাড়িতে। ডিশ লাইনের বদৌলতে বাড়িতে বসেই টেলিভিশনে দেশ-বিদেশের সংবাদসহ বিনোদনের সুযোগ পাবেন।
বৃহস্পতিবার ( ১৬ নভেম্বর) বিকেলে কাইচদাহ গ্রামের স্কুল মাঠে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন যশোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. আব্দুর রশিদ মৃধা, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম নবী, যশোর পল্লী সমিতির তালতলা অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার দিলীপ কুমার বাইন, এজিএম সিফাত উল্লাহসহ আরো অনেকে।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য ২০১৮ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। তারই ধারাবাহিকতায় কাইচদহ গ্রামের ১৬৫টি পরিবার বিদ্যুতের আলোয় আলোকিত হলো।
এ সময় বাংলাদেশের উন্নয়নে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সরকারকে আগামীতেও ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যুতের গ্রাহক, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, কৃষকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।