চিকিৎসা সেবার মানোন্নয়নের দাবীতে নড়াইলে মানববন্ধন

435

নড়াইল কণ্ঠ : নড়াইল সদর হাসপাতালের অনিয়ম, অব্যবস্থাপনার প্রতিবাদে এবং চিকিৎসা সেবার মানোন্নয়নে প্রয়োজনীয় সংখ্যক চিকিৎসক দেওয়ার দাবীতে নড়াইলের সচেতন নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় নড়াইল সদর হাসপাতালের সামনে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয় ।
নড়াইল সদর হাসপাতালের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, চিকিৎসকদের অনিয়ম ও স্বেচ্চারিতার বন্ধ করার দাবি রেখে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নড়াইল পৌরসভার মেয়র মো: জাহাঙ্গীর বিশ্বাস, পৌর কাউন্সিলর মোঃ সাইফুল আলম বাচ্ছু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট ও পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ ও নড়াইল কন্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাবেয়া ইউসুফ, আওয়ামী লীগ নেত্রী আনজুমান আরা, সাংবাদিক সাথী তালুকদার, তানজির হোসেন, মিলন অরকো প্রমুখ।
বক্তারা আরো বলেন, নড়াইল সদর হাসপাতালের স্বাস্থ্য সেবা মান ফিরিয়ে আনতে দালাল চক্র বন্ধ করা, সরকারের যতটুকু সহযোগিতা রয়েছে তার সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করা এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয় নড়াইল সদর হাসপাতালের শুণ্যপদসহ প্রয়োজনীয় সংখ্যক চিকিৎসক ও সকল ধরনে চিকিৎসার উপকরণাধি সরবরাহের জন্য দাবী করা হয়।