রকিবুল ইসলাম অতিরিক্ত ডিআইজি হওয়ায় নড়াইলের পুলিশের সর্ম্বধনা

297

নড়াইল কণ্ঠ : নড়াইলের এসপি সরদার রকিবুল ইসলাম সম্প্রতি অতিরিক্ত ডিআইজি হওয়ায় নড়াইল জেলার পুলিশ সদস্যবৃন্দ এক বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে সম্বর্ধনা দিয়েছেন।
সোমবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে যশোর বিমান বন্দরে সরদার রকিবুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: মেহেদী হাসান। এ উপলক্ষে নড়াইল-যশোর সীমান্ত এলাকা ধলগ্রাম হতে নড়াইল জেলার সকল পুলিশ সদস্যবৃন্দ নড়াইলের এসপি (দায়িত্ব) বর্তমান অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলামকে এক বর্ণাঢ্য মটর সাইকেল শোভাযাত্রাসহকারে নড়াইলে নিয়ে আসেন। এরপর তিনি জেলা পুলিশ কার্যালয় এসে সালাম গ্রহণ করেন। সালাম গ্রহণ শেষে পুলিশ সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান।
এরপর তিনি অতিরিক্ত ডিআইজি পদে পদায়ন এবং র‌্যাঙ্ক ব্যাচ পাওয়ায় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে তিনি বলেন, পুলিশের সম্মান যাতে রক্ষা করতে পারি সে দোয়া আপনারা করবেন। রাস্ট্রে কল্যানকর কাজ যাতে করতে পারি সে জন্য সকলের সহযোগিতা লাগবে।
উল্লেখ্য, গত রবিবার (১২ নভেম্বর) বিকাল ৪টায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ. কে. এম. শহীদুল হক বিপিএম পিপিএম সম্প্রতি পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলামকে পুলিশ হেড কোয়াটার্স সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে র‌্যাঙ্ক ব্যাচ পরিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন এডিশনাল আইজি (এডমিন) মকলেছুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।