নড়াইলে আ’লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীকে বহিষ্কার

112

নড়াইল কণ্ঠ : দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে নড়াইলে আ’লীগের ২ বিদ্রোহী মেয়র পদপ্রার্থীকে বহিষ্কার করেছে। বহিষ্কৃতরা হলেন- নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহরাব হোসেন বিশ্বাস এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম। গত শনিবার (১৯ ডিসেম্বর)তাদের বহিষ্কারের বিষয়টি সাংবাদিকদের জানানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের দলীয় সূত্রে জানাগেছে, নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন বিশ্বাসকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়। দলের এ সিদ্ধান্ত উপেক্ষা করে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহরাব হোসেন বিশ্বাস ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সরদার আলমগীর হোসেন আলম বিদ্রোহী মেয়র পদপ্রার্থী হয়েছেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে প্রার্থী হওয়ায় দল থেকে তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বিষয়টি নিশ্চিত করে জানান, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে।