নড়াইলকে শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য তথ্য মন্ত্রণালয় প্রস্তুত -তথ্য সচিব

604

নড়াইল কণ্ঠ : “নড়াইলকে আপনারা শ্রেষ্ঠস্থানে নিয়ে আসুন এবং এই নড়াইলকে শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য যেভাবে যেইটুকু সহযোগিতার প্রয়োজন তথ্য মন্ত্রণালয় প্রস্তুত আছে। আমার কর্মজীবনে বাংলাদেশের প্রায় সবগুলি জেলাতে ভ্রমনের সুযোগ হয়েছে। আজকে আমার ৬৪তম জেলায় যাওয়ার বিষয়টি সম্পন্ন হয়েছে। বাংলাদেশে বহু জেলাতে এই ধরণের মহিলা সমাবেশ করেছি। কিন্তু এই ধরণের সাহসিক বক্তব্য মহিলাদের তরফ থেকে আমি কোথাও পাইনি। আমি ব্যক্তিক্রম এই নড়াইলে এসে দেখলাম। আমি মনে করি আজকের ব্র্যান্ডিং বিষয়টি নড়াইলে সার্থকতা হয়েছে। নড়াইলের এই বহি:প্রকাশ রাষ্ট্রের সর্বচ্চো পর্যায় পৌঁছাবার চেষ্টা আমি করবো”। বুধবার (০৮ নভেম্বর) সকাল ১১টায় জেলা প্রশসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত নড়াইলে “প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং এর প্রচার কার্যক্রম এবং সরকারের বিভিন্ন সেক্টরের সফলতা, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে এক মহিলা সমাবেশে” প্রধান অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমেদ এসব কথা বলেন।
নড়াইল জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজন সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: এমদাদুল হক চৌধূরী। এ সময় জেলা তথ্য অফিসার মো: মেহেদী হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং এর প্রচার কার্যক্রম এবং সরকারের বিভিন্ন সেক্টরের সফলতা, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে একটি প্রবন্ধ উপস্থান করেন।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো: জাকির হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক, সমাজসেবার উপপরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কর্মকর্তা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, বিটিবি’র প্রতিনিধি এনামুল কবীর টুকু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি মো: আলমগীর সিদ্দিকী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক রাবেয়া ইউসুফ, জেলা পরিষদের মহিলা সদস্য রওশন আরা, পৌর কাউন্সিলর ইপি রানী বিশ্বাস প্রমুখ।