নড়াইলে নিখোঁজের ৯দিন পর ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

1015

নড়াইল কণ্ঠ : নড়াইলে নিখোঁজের ৯দিন পর সুকান্ত নামে (১৮) নামে একাদশ শ্রেণীর এক কলেজ ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের বাঁধাল গ্রামের একটি মেহগিনি বাগান থেকে উদ্ধার করে।
সুকান্ত বাঁধাল গ্রামের পরিমালাকারের ছেলে এবং নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।
পারিবারিকসূত্রে জানাগেছে, সুকান্ত তার বাবাকে মোটর সাইকেল কিনে দেয়ার জন্য আবদার করে। কিন্তু তার বাবা দুই মাস পরে কিনে দিবে বলে জানায়। এ নিয়ে বাবা মায়ের সাথে ঝগড়া করে গত ২৪ অক্টোবর সুকান্ত বাড়ি থেকে বেরিয়ে যায়। নিখোঁজের দুইদিন পর গত ২৬ অক্টোবর তার বাবা পরিমালাকার নড়াইল সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
বৃহস্পতিবার সকালে ওই গ্রামের নিমাই হাজরার বাড়ির পাশের মেহগিন বাগান থেকে দুর্গন্ধ ভেসে আসলে বাগানে গিয়ে গাছে ঝুলন্ত অবস্থায় সুকান্তের মৃতদেহ দেখতে পায়। পরে সুকান্তের পরিবারের সদস্যদের জানানো হয়।
চন্ডিবরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের (জঙ্গলগ্রাম-বাঁধাল) সদস্য মোঃ আছির উদ্দিন জানান, ৮/১০দিন আগে সুকান্ত মোটর সাইকেল কিনে না দেয়ায় রাগারাগি করে বাড়ি থেকে বেরিয়ে যায়। বৃহস্পতিবার সকালে বাধাল গ্রামের একটি মেহগিনি বাগানে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ পাওয়া যায়। পরে সদর থানা পুলিশকে খবর দিলে মৃতদেহ উদ্ধার করে।
চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র জানান, সুকান্ত ২০১৭ সালে অত্র স্কুল থেকে এসএসসি পাশ করেছে।
নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন জানান, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য গলিত মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।