আগামি একাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ ৩ ও ২ আসনে বোনের লড়াই

501

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ আসন (মহেশপুর-কোটচাঁদপুর) থেকে আপন ২ বোন পৃথক দল থেকে নির্বাচনের প্রত্যাশা করছেন।
প্রাপ্ত তথ্যে জানা গেছে, উপজেলার কাজীরবেড় ইউনিয়নের ঝিটকিপোতা গ্রামের মৃত মোহাম্মদ মৌলবীর ৫ ছেলে মেয়ের মধ্যে ২ মেয়ে এবার জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে গণংসযোগ চালাচ্ছেন। এরা স্ব-পরিবারে ঢাকায় থাকেন। এরা হলেন-আওয়ামীলীগ থেকে পারভীন তালুকদার মায়া এবং তৃণমূল ন্যাশনাল পার্টি (টিএনপি) থেকে অ্যাডভোকেট শেলী সুলাতানা জামান।
পারভীন তালুকদার মায়া ইতোপূর্বে এই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেছিলেন। তাতে ভাল ফলাফল হয়নি , পরে তার শ্বশুর বাড়ী এলাকা থেকে (বরিশাল বিভাগ) সংরক্ষিত মহিলা আসন থেকে আ.লীগ দলীয় এমপি নির্বাচিত হন। অপরদিকে অ্যাডভোকেট শেলী সুলতানা জামান বিএনপির দল থেকে ২ বার মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। পরে নিজে সভানেত্রী হয়ে একটি দল গঠন করে সে দলের নাম তৃণমূল ন্যাশনাল পার্টি(টিএনপি)। তিনি ঐ দল থেকে ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
জানা গেছে, পারভীন তালুকদার মায়া সম্প্রতি জোরে-সোরে গণসংযোগ শুরু করে দিয়েছেন। তিনি তার পৈতৃক এলাকায় একটি গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। একটি গোপন সূত্র থেকে জানাগেছে, শেলী সুলতানা জামান বর্তমান সরকারের সাথে পাইপ লাইনে যেয়ে দল তৈরী করে কার্যক্রম চালাচ্ছেন। সেও এই আসনে জোরে-সোরে কাজ চালাচ্ছেন। এখন ২ বোনের লড়াই কি হয়, সে প্রত্যাশায় এলাকার জনগণ।