নড়াইলে নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত

105

নড়াইল কণ্ঠ : প্রথম প্রহরে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ৩১বার তপোধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। বুধবার(১৬ ডিসেম্বর) ভোর ৬টা ৩৬ মিনিটে জেলা শিল্পকলা একাডেমি দানবীর ফাজেল চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে জাতীয় ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন, জজকোর্ট সংলগ্ন বধ্যভূমি, ওয়াপদায় গণকবর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামী লীগ, নড়াইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনেতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ প্রশাসক সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংষদের কমান্ডার গোলাম কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: রায়হান কাওছার, সদর উপজেলা নির্বাহী অফিসার নাছিমা খাতুন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এস,এ বাকিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

পরে জেলা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন এবং শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সংম্বর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।