নড়াইলে পানিপাড়া ইকোপার্কে অনৈতিক কর্মকান্ড বন্ধের দাবিতে মানববন্ধন

1792

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পানিপাড়া ইকোপার্কে বিনোদনের নামে মাদকের কারখানা ও পতিতালয় বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
গত বুধবার (১১ অক্টোবর) সকাল ১০টায় নড়াইল আদালত সড়কে নড়াগাতি এলাকাবাসীর আয়োজনে এলাকার অসামাজিক ও অনৈতিক কর্মকান্ড বন্ধ করার জন্য এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালিন বক্তব্য রাখেন, নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খাজা নাজিমউদ্দিন, সেকেন্দার আলী, জিএম জাকির হোসেন, দুলাল মুসল্লী, ছাব্বির হোসেন, সবুজ সিকদার প্রমুখ।
বক্তরা বলেন, নড়াগাতি থানার পানিপাড়া ইকোপার্কে বিনোদনের নামে এখানে মাদক ব্যবসা হয়। বিভিন্ন এলাকা থেকে নারীদের এনে দেহ ব্যবসা করা হয়। বিষয়টি প্রশাসনের জ্ঞাতার্থে বারংবার দেয়া সত্বেও কোন প্রতিকার এলাকাবাসি পাইনি।
বক্তারা আরো বলেন, দ্রুত এধরনের অনৈতিক, অসামাজিক কর্মকান্ড বন্ধ না হলে ঔ এলাকাবাসি আইন হাতে তুলে নিতে বাধ্য হবে।
খাজা নাজিমউদ্দিন বলেন, আগামি প্রজন্ম এ ইকোপার্ক হতে যে শিক্ষা পাচ্ছে অচিরেই এ সমাজের অবক্ষয় নেমে আসবে। ঘরে ঘরে মাদক ছড়িয়ে যাবে। একটি অসুস্থ্য সমাজ তৈরী হবে। তিনি বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু দৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধন শেষে নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খাজা নাজিমউদ্দিনের নেতৃত্বে একটি টিম জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরীর নিকট একটি স্মারকলিপি প্রদান করে।