নড়াইলে স্বেচ্ছাসেবক লীগের ৪টি ইউনিটের কমিটি গঠন

329

নড়াইল কণ্ঠ : নড়াইলে স্বেচ্ছাসেবক লীগের চারটি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক এস এম পলাশ মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে স্বাক্ষরিত চারটি কমিটি হলো- নড়াইল সদর উপজেলা ও পৌর শাখা এবং লোহাগড়া উপজেলা ও পৌরশাখা।
জেলা পরিষদের সদস্য শেখ রিয়াজ মাহমুদ মিশামকে আহ্বায়ক এবং নুুরুজ্জামান নান্নুকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট নড়াইল সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম-আহ্বায়ক হলো বিল্লাল হোসেন ভূইয়া, আমিনুর রহমান পিয়াস, এস এম শরফুজ্জামান বোরাক ও আনিসুর রহমান।
শরীফ ইমদাদুল ইসলাম আপ্পিকে আহ্বায়ক এবং শরিফুল ইসলাম বাবলুকে যুগ্ম-আহ্বায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটির গঠন করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম-আহ্বায়ক হল ফিরোজ শেখ, খান মাসুম জুলহাস ববি, সাহাবুল ইসলাম লাবলু ও সৈয়দ সুমন আলী।
শরিফুল ইসলাম সাবুকে আহ্বায়ক এবং এস এম এহসানুল হক কুশল কে যুগ্ম-আহ্বায়ক করে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম-আহ্বায়ক হল কাজী আব্দুল আলীম, সৈয়দ আমিনুল ইসলাম জাকির, ইমামুল শেখ, মঞ্জুরুল ইসলাম মিলন, কাজী জাহিদুল ইসলাম, রবিউল ইসলাম ও বিউটি রানী মন্ডল।
কাজী খসরুজ্জামান লিটনকে আহ্বায়ক এবং সুমন রহমান খানকে যুগ্ম-আহ্বায়ক করে লোহাগড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য যুগ্ম-আহ্বায়ক হল নাজমুল আলম, শাহারিয়ার আলম শাহীন, তারিকুল ইসলাম ও মিলন সিকদার।
আগামী তিন মাসের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের কমিটি গঠন করে সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে।