নড়াইলে ছানাউল্লাহ খান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

153

NK_Dec_15_164নড়াইল কণ্ঠ : নড়াইলে শুরু হয়েছে ৪ দলীয় মোঃ ছানাউল্লাহ খান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট। রবিবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টায় নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ। উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ ছানাউল্লাহ খান স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সদস্য সচিব কার্ত্তিক দাস, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মন্নুসহ সাংবাদিক ও ফুটবলপ্রেমীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র আউড়িয়া ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়। শেখ রাসেল ক্রীড়া চক্রের শুভ ২টি এবং ইমন ১টি গোল করে।

১৫ ডিসেম্বর সদর উপজেলার পংকবিলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে খ গ্রুপের খেলা মহিষখোলা ফুটবল একাদশ ও ইষ্টবেঙ্গল ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হবে। দুটি গ্রুপের বিজয়ী দলের মধ্যে আগামী ১৭ ডিসেম্বর আউড়িয়া এপিবিএসএল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

নড়াইল শহর সংলগ্ন পংকবিলা গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ ছানাউল্লাহ খান স্মরণে এসকে ফাউন্ডেশনের আয়োজনে নকআউট পদ্ধতিতে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।