নড়াইলে মধুমতি ব্লাড ক্লাবের ৪বছর পূর্তি

208

নড়াইল কণ্ঠ : নড়াইলের লোহাগড়া উপজেলার ‘মধুমতি ব্লাড ডোনার ক্লাব’ এর চার বছর পূর্তিতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মেহেদী হাসান, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু, উপজেলা শিক্ষা কর্মকর্তা শহিদুর রহমান, ব্লাড ডোনার ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক বেলাল সানী, সাধারণ সম্পাদক কাজী আশরাফ, লোহাগড়া পৌরসভার কাউন্সিলর মিলু শরীফ, নিরাপদ সড়ক চাই জেলা সভাপতি সৈয়দ খায়রুল আলম, ওবায়দুর রহমান, মির্জা তাহের, হিজবুল্লাহ মুন্সী, এসএম আশিক প্রমুখ। পরে উপজেলা চত্বর থেকে লোহাগড়া পাইলট স্কুল পর্যন্ত শোভাযাত্রা বের করা হয়।
মধুমতি ব্লাড ডোনার ক্লাবের কার্যক্রম আরো গতিশীল এবং স্থায়ী অবকাঠামো নির্মাণের জন্য লোহাগড়া ইউএনও মনিরা পারভীন পৌর এলাকায় ব্লাড ক্লাবের জন্য ছয় শতক জমি বরাদ্দের আশ্বাস দেন। এছাড়া লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু একটি কম্পিউটার প্রদানের কথা বলেন।