নড়াইল পৌরসভায় দু’মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

112

নড়াইল কণ্ঠ : নড়াইল পৌরসভায় মেয়র পদে দু’জন ও কাউন্সিলর পদে দু’জন এবং কালিয়া পৌরসভায় কাউন্সিলর পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

নড়াইল পৌরসভার রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রায়হান কাওছার জানান, মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হাসানুজ্জামান ও আঞ্জুমান আরা তাদের মনোনয়নপত্র প্রহ্যাহার করেছেন। এছাড়া ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশিকুর রহমান বেগ ও ২নং ওয়ার্ডে কামাল হোসেন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। নড়াইল পৌরসভায় মেয়র পদে ৮জন, কাউন্সিল পদে ৩৯ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন প্রার্থী রইলেন।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানাগেছে, মেয়র পদে যে দুজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন, তারা দু’জনেই আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন। এরা হলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক হাসানুজ্জামান ও আওয়ামীলীগ নেত্রী আঞ্জুমান আরা।

কালিয়া পৌরসভার রিটানিং অফিসার শেখ আনোয়ার হোসেন জানান, বিকাল ৫টা পর্যন্ত কালিয়া পৌরসভায় ৫জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরা হলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উৎপল কুমার ঘোষ, ২নং ওয়ার্ডে রাজীব কুমার দাস, উজ্জ্বল কুমার সাহা, ৩নং ওয়ার্ডে মোঃ রবিউল ইসলাম ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রুবেল মোল্যা।

এ পৌরসভায় প্রার্থী থাকলেন মেয়র পদে ৭জন, কাউন্সিলর পদে ৩১ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১০জন।