নড়াইলে পাঁচ শ্রেষ্ঠ জয়িতার সংম্বর্ধনা

103

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলা ও উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ  জয়িতাদের সংর্ম্বধনা দেয়া হয়েছে। বুধবার  (৯ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা  প্রশাসকের সভাকক্ষে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে এ সংবর্ধনা দেয়া হয়।

মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের জরিনা খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী কালিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের দাউদ বিশ্বাসের কন্যা মুক্তিয়ারা বেগম, সফল জননী নারী শহরের কুড়িগ্রামের অর্পণা রানী বিশ্বাস,  নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে এগিয়ে যাওয়া নারী লোহাগড়া উপজেলার রায়গ্রামের মুঞ্জুর ভূইয়ার কন্যা স্বর্ণা খানম এবং সমাজ উন্নয়নে অবদানের জন্য সদর উপজেলার বাকলি গ্রামের কবিতা বিশ্বাসকে জেলা পর্যায়ে এবং সদর উপজেলা পর্যায়ে শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী  সদর উপজেলার গোয়ালবাথান গ্রামের  মোসাঃ সুরাইয়া  খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন এগিয়ে যাওয়া নারী  সদর উপজেলার সাবেক নারী ভাইস চেয়ারম্যান সালমা রহমান কবিতাসহ উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জরিনা খাতুন, অর্পণা রানী বিশ্বাস ও কবিতা বিশ্বাসকে সংম্বর্ধনা দেয়া হয়। এর আগে  লোহাগড়ায় ও কালিযা উপজেলা পর্যায় ৫জনকে শ্রেষ্ঠ  জয়িতা হিসেবে ঘোষণা করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইল জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মোঃ রায়হান কাওছার, অবসরপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা দিলারা বেগম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আনিচুর রহমান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাকির হোসেন, লোহাগড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী মজুমদার প্রমুখ। জেলার তিনটি উপজেলা পর্যায়ের নারী সংগঠনের প্রতিনিধিসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।