নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোট ত্রাণ বিতরণে পাবনা-সিরাজগঞ্জে

183

নড়াইল কণ্ঠ : নড়াইল জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট বন্যার্তকে মাঝে ত্রাণ বিতরণে পাবনা ও সিরাজগঞ্জ গিয়েছে। এ উদ্দেশ্যে গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু, সহ-সভাপতি আসলাম খান লুলু ও সাধারণ সম্পাদক শরফুল আলম লিটুর নেতৃত্বে কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদের ১১সদস্যের একটি ত্রাণ টিম রূপগঞ্জ এলাকা থেকে বাস যোগে পাবনা ও সিরাজগঞ্জ জেলার উদ্দেশ্যে রওনা করেন। আজ বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ৪শত পরিবারে মাঝে ত্রাণ বিতরণ শুরু করবেন।
সম্মিলিত সাংস্কৃতিক জোটের অন্যতম নেতা শামীমুল ইসলাম টুলু জানান, এ সব ত্রাণ সামগ্রী ট্রলার যোগে পাবনা জেলার বেড়া উপজেলার চর নাগদা, চর সাড়াশিয়া, চর আড়ালিয়া এবং সিরাজগঞ্জ জেলার চর বাউসা এবং চর উমারপুর এলাকার ৪শত বন্যার্ত পরিবারের মাঝে বিতরণ করা হবে। তিনি আরো জনান, প্রতিটি পরিবারকে ৫কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ৩শ গ্রাম চিড়া, হাফ কেজি লবন এবং ৫টি করে স্যালাইন দেওয়া হবে।
এদিকে নড়াইলের সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জানান, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কাজে যাওয়ার জন্য নড়াইলের জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী মটরবাসের ব্যবস্থা করে দিয়েছেন। আমরা জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞ। আমাদের ত্রাণ কাজে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থি, শিক্ষক, প্রতিষ্ঠান, সংগঠন, ব্যক্তি এবং শহরের রুপগঞ্জ বাজারের ব্যবসায়ীরা আর্থিক সাহায্য প্রদান করেছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। যেন সঠিকভাবে এ কাজ সম্পন্ন করতে পারি। পাবনা ও সিরাজগঞ্জ এলাকার সম্মিলিত সাংস্কৃতিক জোট আমাদের ত্রাণ কাজে সহায়তা করবে।