রান ফর নড়াইল সফল করতে মটর শোভাযাত্রা

212

নড়াইল কণ্ঠ : “নড়াইল হবে প্রজন্মে অন্যতম সেরা বাসস্থান” এই লক্ষ্যে নড়াইল উন্নয়নে মাশরাফির সাথে “রান ফর নড়াইল” সফল করতে মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় নড়াইলে এক বর্ণাঢ্য মটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শোভাযাত্রার নেতৃত্ব দেন জাতীয় ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু। শোভাযাত্রাটি জেলা শিল্পকলা একাডেমী থেকে শুরু হয়ে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ শহর প্রদক্ষিণ শেষে চিত্রা নদীর উপর শেখ রাসেল সেতু অতিক্রম করে নড়াইল চেীরাস্তা এসে শেষ হয়। মটরসাইকেল শোভাযাত্রাকালে রান ফর নড়াইল এর উদ্দেশ্য সম্বলিত একটি প্রচারপত্র বিলি করা হয়।
“নড়াইল এক্সপ্রেস” এর আয়োজনে ৪ সেপ্টেম্বর রূপগঞ্জ বাঁধাঘাট হতে নড়াইল শিল্পকলা একাডেমী পর্যন্ত ৪ কিলোমিটার ম্যারাথন অনুষ্ঠিত হবে। মাশরাফির নেতৃত্বে এই ম্যারাথনে নড়াইলের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খেলোয়াড় সহ সর্বস্তরের লোকেরা অংশগ্রহণ করবেন। ঐ দিন সন্ধ্যায় নড়াইল জেলা শিল্পকলা একাডেমী নজরুল মঞ্চে কনসার্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে রান ফর নড়াইলের কর্মকান্ড শেষ হবে।
ইতিমধ্যে নড়াইলের সর্বস্তরের জনগণের সামনে নড়াইলের উন্নয়নে ১১ দফা কর্মসূচি ঘোষনা করে “নড়াইল এক্সপ্রেস” নামের সংগঠনটি, মাশরাফি এই কর্মসূচির সাথে একাত্মতা ঘোষনা করে নড়াইলের উন্নয়নে কাজ করার জন্য পূর্ণ সমর্থন প্রদান করেন। স্থানীয় এক্সপার্ট লিমিটেড কোম্পানী এবং প্রাণ ড্রিকিং ওয়াটার কর্মসূচির অর্থায়ন করবে।