নড়াইলে মাইজপাড়া পশুরহাটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

163

নড়াইল কণ্ঠ : নড়াইল সদরের মাইজপাড়া পশুর হাটে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিকেল ৩টায় পশুর হাট চত্বরে মাইজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জিল্লুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। এ সময় তিনি বলেন, পশু ক্রয় বিক্রয়ের সময় কেউ যেন জাল নোট ব্যবহার ও চাঁদাবাজি না করতে পারে সেই জন্য সবাইকে সজাগ দৃষ্টি রাখার পরামর্শ দেন এবং সার্বক্ষণিক পুলিশের সহায়তা নেয়ার জন্য অনুরোধ জানান।
NK_August_2017-02596বক্তব্য রাখেন মাইজপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট মো: মকবুল হোসেন সিকদার, জেলা কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব ও নড়াইল কণ্ঠ পত্রিকার সম্পাদক কাজী হাফিজুর রহমান, জনতা ব্যাংক মাইজপাড়ার ম্যানেজার মো: শামীম হোসেন, সদরের প্রাণি সম্পদ বিভাগের ভি, এফ,এ রামানন্দ নন্দী প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর থানার ওসি (তদন্ত) জুলফিকার, প্রথম আলোর প্রতিনিধি কার্তিক দাস, সাংবাদিক আবদুস সাত্তার, এসআই ভবতোষ রায়, এসআই মো: ফারুক সহ প্রাণি সম্পদ বিভাগ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
মতবিনিময় শেষে প্রধান অতিথি জেলা পুলিশের পক্ষ থেকে পশুর হাটে সাধারণ মানুষের মাঝে ১৭টি সতর্কতা বার্তা সম্বলিত একটি লিপলেট বিতরণ করেন।
প্রধান অতিথিসহ অন্যান্য বক্তাদের বক্তব্য : ভিডিটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন : 
https://www.facebook.com/narailkantho/videos/1257657211029878/
লিপলেট বিতরণ :
https://www.facebook.com/narailkantho/videos/1257673007694965/