কালিয়ার হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদকে গুলি করে হত্যা

898

নড়াইল কণ্ঠ : নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যাকে (৫১) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার (২৫ আগষ্ট) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পারিবারিকসূত্রে জানাগেছে, নাহিদ মোল্যা বৃহস্পতিবার রাতে গাজীরহাট বাজার সংলগ্ন তার নিজ ভবনের দোতলায় জানালা খুলে ঘুমিয়ে ছিলেন। ভোর চারটার দিকে সন্ত্রাসীরা জানালা দিয়ে গুলি করলে তার পিঠ দিয়ে ঢুকে সামনের পাশ দিয়ে বেরিয়ে যায়।
নাহিদ মোল্যার ভাইপো ঠান্ডা মোল্যা জানান, শুক্রবার ভোর রাত ৪টার দিকে বাড়িতে ঘুমন্ত অবস্থায় গুলি করলে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শমসের আলী জানান, চেয়ারম্যান নাহিদ মোল্যার বাড়িটি খুলনা জেলার দিঘলিয়া থানার মধ্যে অবস্থান হওয়ায় সেখানে দিঘলিয়া থানার পুলিশ অবস্থান করছেন। তবে গাজীরহাট বাজারসহ ওই ইউনিয়নের পুলিশ মোতায়েন করা হয়েছে।
দেড় বছর আগে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হন। এক সময়ে তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও ইউপি নির্বাচনের আগে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত হন।
এদিকে নাহিদ মোল্যা খুনের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।