নড়াইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীকে পরাজিত করতে দলীয় শীর্ষনেতাদের বৈঠক

121

নড়াইল কণ্ঠ : নড়াইলে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীকে পরাজিত করতে গভীর রাতে বিদ্রোহী প্রার্থীরা ও দলের শীর্ষনেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে অসমর্থিত সূত্র থেকে তথ্য পাওয়া গেছে।

নাম প্রকাশ না করার শর্তে এমন কয়েকজন আওয়ামীলীগৈর নেতা জানিয়েছেন, শুক্রবার (৪ ডিসেম্বর) গভীর রাতে কালিয়ার চাঁচুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমানের বাড়িতে এ বৈঠক হয়। বৈঠকে নড়াইল ও কালিয়া পৌরসভার মেয়র পদে মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের পরাজিত করতে উপস্থিত সকলে কঠিন শপথ গ্রহণ করেন। এ লক্ষ্যে দু’টি পৌরসভায় বিদ্রোহী প্রার্থীদের মধ্য থেকে একজন করে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাদে অন্যান্য বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করার সিদ্ধান্ত হয়। এ দু’টি পৌরসভায় কোন্ কোন্ বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন তা আগামী ৩দিনের মধ্যে ঘোষণা করা হবে।

উল্লেখ্য, নড়াইল পৌরসভায় জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং জেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন বিশ্বাস আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস (স্বতন্ত্র), পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সরদার আলমগীর হোসেন (স্বতন্ত্র), আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সম্পাদক নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি হাসানাুজ্জামান (স্বতন্ত্র), আওয়ামীলীগ নেত্রী আঞ্জুমান আরা (স্বতন্ত্র) মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন।

কালিয়া পৌরসভায় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান হীরা আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন। এ পৌরসভায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র ও আওয়ামীলীগ নেতা বিএম এমদাদুল হক টুলু (সতন্ত্র),  আওয়ামীলীগ নেতা শেখ লায়েক হোসেন (সতন্ত্র), কালিয় উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান কাউন্সিলর সোহেলী পারভীন নিরি(সতন্ত্র), আওয়ামীলীগ নেতা ফকির মোঃ মুশফিকুর রহমান (সতন্ত্র) মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন।